Monday 19 November 2012

গরু কেনা সমাচার এবং ঈদ মোবারক

যে যেখানেই ঈদ করেছেন বা করবেন সবার জন্য ঈদ মোবারক।
Photobucket
আমরা দুই জনে মিলে এই গরু কেনার সৌভাগ্য পেয়েছি।
সারা দিন ব্যস্ত ছিলাম গরু কেনার কাজে। সাথে আমার গিন্নীও ছিলেন। আগার গাও এবং তাল তলা হাট ঘুড়ে ঘুড়ে শেষ পর্যন্ত একটা গরু কিনতে পেরেছি। ১০ বছর পর দেশে ফিরেছি বলে তিনি আমাকে
একা গরুর হাটে যেতে দিতে সাহস পাননি। ভালবাসায় গদ্ গদ হয়ে দেবিকে শুধালাম আমি একাই যেতে পারতাম শুধু শুধু তুমি কেন কষ্ট করতে এলে? আমার দেবি বললেন এক গরু কিনতে দিয়ে আমি আর এক গরু হারাবার সাহস পাইনি তাই।
অতএব সাবধান! কারা সাবধান হবেন নিশ্চয় কারো বুঝতে অসুবিধা হচ্ছে না। যদি একান্তই না বুঝেন তাহলে জানাতে ভুল করবেন না। সাহায্যের ত্রুটি থাকবে না। বিনা ফি তে জ্ঞ্যান বিতরণ করা হবে।
Photobucket
সকাল সাড়ে এগারটাঃ কলিজা রান্না হয়ে গেছে।
Photobucket
দুপুর দুইটাঃ বিরিয়ানি রান্না হয়ে গেছে।
এবার আপনাদের আসার অপেক্ষা। চলে আসুন তাড়াতাড়ি।
( একটি গোপন খবর, সবগুলি রান্না কিন্তু চমতকার হয়েছে। পরে কিন্তু ভাই আমার দোষ দিতে পারবেন না)

No comments:

Post a Comment

Thank you very much for your comments.